আবুধাবীর ইয়োর্স হোম রিয়েল এস্টেট কোম্পানির ইফতার মাহফিল

 আমিরাত প্রতিনিধি  |  সোমবার, এপ্রিল ১৭, ২০২৩ |  ৪:৪৫ অপরাহ্ণ
আবুধাবীর ইয়োর্স হোম রিয়েল এস্টেট কোম্পানির ইফতার মাহফিল
24ghonta-google-news

আবুধাবীর ইয়োর্স হোম রিয়েল এস্টেট ম্যানেজমেন্ট এর সৌজন্যে প্রবাসীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । বুধবার (১২ এপ্রিল) বাদে আছর আবুধাবির আল নাফিম রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির কর্নধার এবং কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ আবুল বশর।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি ইউএই এর সাধারণ সম্পাদক আব্দুস সালাম তালুকদার এবং প্রধান মেহমান ছিলেন আমিরাতে সফররত পীরে ত্বরিকত আনজুমানে রজবীয়া নূরীয়া ট্রাস্টের চেয়ারম্যান আল্লামা আবুল কাশেম নূরী (ম:জিআ:)। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমিতির সাংগঠনিক সম্পাদক এবং বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল হোসেন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ওহাব প্রমুখ।

24ghonta-google-news

মোহাম্মদ আরিফ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলোয়াত করেন মাওলানা শফিউল আলম। বক্তব্য রাখেন আমিনুল ইসলাম টিপু, স ম হারুন, সাজেদুর রহমান সাচ্চুসহ আরও অনেকে।
এসময় মাদক ও যৌতুক বিরোধী আন্দোলনের প্রধান পৃষ্ঠপোষক আল্লামা নূরী রোজার তাৎপর্য নিয়ে আলোচনার পাশাপাশি রাসূল (সঃ) সুন্নাত মোতাবেক যৌতুক বিহীন বিয়ে করতে অবিবাহিত যুবসমাজের প্রতি আহ্বান জানান। সবশেষে ইফতারের পূর্বে সমগ্র মুসলিম উম্মা এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনায় মহান রব্বুল আলামীনের দরবারে প্রার্থনা করা হয়।

২৪ঘণ্টা.জেআর

24ghonta-google-news
24ghonta-google-news