ডা. শাহাদাতের পক্ষে ফিরিঙ্গিবাজারে নোমানের গণসংযোগ

চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে আজ বুধবার (১৮ মার্চ) ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে গণসংযোগ করেন সাবেক মন্ত্রী বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

তিনি ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারন মানুষের সাথে সালাম ও কুশল বিনিময় করেন। তিনি কাউন্সিলর প্রার্থী সাদেকুর রহমান রিপন ও মনোয়ারা বেগমের পক্ষে ভোট চেয়ে প্রচারপত্র বিলি করেন।

এ সময় তিনি বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে মানুষের ভোটের অধিকার হরণ করা হয়েছিল। ২৯ মার্চ চসিক নির্বাচনে মানুষের গণতান্ত্রিক অধিকার যেন কেউ কেড়ে নিতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। ডা. শাহাদাত হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র ও বেগম খালেদা জিয়ার মুক্তি তরাণ্বিত করতে হবে।

তিনি বলেন, আমরা ক্ষমতায় থাকতে চট্টগ্রাম মহানগরীতে যে উন্নয়ন করেছি, আওয়ামীলীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকার পরেও তা করতে পারেনি। তারা বড় প্রজেক্টর নামে লুটপাট করেছে। বিএনপি ক্ষমতায় থাকলে জনগণের কথা চিন্তা করে।

তিনি ২৯ তারিখ ডা. শাহাদাতকে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এম এ হালিম, যুগ্ম-সম্পাদক কাজী বেলাল উদ্দীন, তথ্য ও গবেষণা সম্পাদক হামিদ হোসাইন, শেখ নুরুল্লাহ বাহার, কোতোয়ালি থানা বিএনপির সাধারন সম্পাদক জাকির হোসেন, ফিরিঙ্গি বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, সাধারন সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী সাদেকুর রহমান রিপন, মহানগর মৎস্যজীবি দলের আহবায়ক হাজী নুরুল হক, বিএনপির নেতা আমিনুর রহমান মিয়া, আবুল কাশেম সওদাগর, সোহেল উসমান মামুন, রবিউল সাজ্জাদ প্রমুখ ।

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.