রেজাউল-সুজনকে মাস্ক পরিয়ে দিলেন ডা. শাহাদাত

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে মাস্ক পরিয়ে দিলেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে নগরীর জামাল খান সড়ক ও প্রেসক্লাব এলাকায় করোনা ভাইরাস সতর্কতায় বিশেষ পদক্ষেপ হিসেবে সাংবাদিক ও সাধারন মানুষেরে মধ্যে মাস্ক বিতরণ করেন ডা: শাহাদাত হোসেন।

প্রেসক্লাবে একটি বেসরকারি টেলিভিশন কর্তৃক সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন ডা: শাহাদাত হোসেন ও রেজাউল করিম চৌধুরী। সাধারন মানুষের মধ্যে মাস্ক বিতরন সম্পন্ন করে ওই অনুষ্ঠানে প্রবেশ করেন ডা: শাহাদাত হোসেন। সেখানে রোজউল করিমের সাথে মুখোমুখি হলে ডা: শাহাদাত হোসেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে একটি মাস্ক পরিয়ে দেন। পর রেজাউল করিম চৌধুরীও একটি মাস্ক নিয়ে পরিয়ে দেন ডা: শাহাদাতের মুখে।

তার আগে সড়কে মাস্ক বিতরণকালে আলহাজ্ব খোরশেদ আলম সুজন প্রেসক্লাব ভবন থেকে নীচে নামছিলেন। ওই ভবনে তার ব্যবসায়িক আফিস।

মাস্ক পরানোর সময় খোরশেদ আলম সুজন বর্তমান পরিস্থিতিতে বেশি জনসমাগম না করার জন্য বিএনপির নেতা- কর্মীদের পরামর্শ দেন।

মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেন, জনগনের নিরাপত্তা সর্বোচ্চ গুরুত্ব পাওয়া প্রয়োজন।করোনা ভাইরাস মহামারীর প্রেক্ষিতে জনগনের স্বার্থ বিবেচনায় দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য সরকার ও নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান তিনি।

এসময় ডা: শাহাদাত হোসেন সাংবাদিকদের বলেন, জনগনের নিরাপত্তার জন্য, জনগনের স্বাস্থ্য রক্ষায় নির্বাচন কমিশনকে জরুরী পদক্ষেপ নিতে হবে। করোনা ভাইরাসের কারনে গনসচেতনতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই।

আমাদের মাস্ক পড়তে হবে, হাত ধুতে হবে, ভিটামিন সি সম্মৃদ্ধ খাবার খেতে হবে বলেন তিনি।

ডা: শাহাদাত হোসেন বলেন, সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসন সব মিলে মিশে একাকার হয়ে গেছে। এই পরিস্থিতি থেকে বের হয়ে সামগ্রিক ভাবে পদক্ষেপ নিতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির মহিলা বিষয়ক সহ- সম্পাদক ও চিকিৎসক ডা: লুসি খান, পেশাজীবি নেতা এডভোকেট মফিজুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন এসময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.