কোয়ারেন্টিনে সৃজিত,চিন্তা মিথিলার! প্রসেনজিৎও কোয়ারেন্টিনে

২৪ ঘন্টা ডট নিউজ। বিনোদন ডেস্ক : দক্ষিণ আফ্রিকা থেকে নিজ দেশে ফিরে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে গেলেন পশ্চিমবঙ্গের চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি।

বিজ্ঞাপন

১৪ দিনের জন্য ঘরে আবদ্ধ স্বামী সৃজিত মুখার্জির জন্য চিন্তা হচ্ছে তার স্ত্রী রাফিয়াদ রশিদ মিথিলার। করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যে ঢাকায় বাড়িতে বসেই কাজ করতে হচ্ছে এই অভিনেত্রীকে।

এ বিষয়ে মিথিলা গণমাধ্যমকে বলেন, হুম তার জন্য খুব চিন্তা করছি। সৃজিতের বাড়িতে কেউ আসছেন না। ওর গাড়ির চালকেরও আসতে মানা। খাবার দিয়ে যাওয়া হচ্ছে ও ডিসপোজেবল প্লেটে খাচ্ছে।’সব বন্ধ! ওর মা আলাদা বাড়িতে।

তবে ঘনঘন ভিডিও কল করে তাকে দেখছি, কথা হচ্ছে। তাছাড়া করোনার বিষয়ে কতোটা সাবধানতা অবলম্বন করতে হবে তা মেয়ে আয়রাই বুঝিয়ে দিয়েছে।

কাকাবাবুর প্রত্যাবর্তন’‌ ছবির একটি অংশের শুটিং সেরে দক্ষিণ আফ্রিকা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে কলকাতায় ফেরেন সৃজিত। একই বিমানে একই স্থান থেকে ফিরেন ছবিটির অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।সৃজিত,চিন্তা মিথিলার প্রসেনজিৎও

ফিরেই এই দুই তারকা স্বেচ্ছায় চলে যান হোম কোয়ারেন্টিনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেরাই এ তথ্য ছড়িয়ে দিয়েছেন।

গতকাল কলকাতায় ফিরে মুখে মাস্ক লাগিয়ে সৃজিত গণমাধ্যমকে জানিয়েছেন, করোনায় আক্রান্ত ১৬ দেশের মধ্যে আফ্রিকা নেই। এ কারণে তার আইসোলেশন সেন্টরে যাওয়ার প্রয়োজন হয়নি।

তবে পরবর্তী দুই সপ্তাহের জন্য তিনি নিজেই হোম কোয়ারেন্টিনে থাকবেন। পাশাপাশি বিমানবন্দর কর্তৃপক্ষের করোনাভাইরাস সংক্রান্ত সব ধরনের পরীক্ষাতেই প্রাথমিকভাবে পাশ করেছেন তিনি।

সৃজিতের সঙ্গী অভিনেতা প্রসেনজিৎ জানালেন, শুটিং দলের সবাই সুস্থ আছেন এবং ফিরে এসেছেন। কিন্তু সামনের দিনগুলোতে আমাদের আরও বেশি সতর্ক থাকতে হবে। সে কারণেই আমি বাড়িতে প্রায় ৮ থেকে ১০ দিন সেল্ফ কোয়ারেন্টিনে থাকব।

২৪ ঘন্টা/আর এস পি…