সেনাবাহিনী টহল দিচ্ছে রাউজানে

২৪ ঘন্টা ডট নিউজ। রাউজান প্রতিনিধি : করোন ভাইরাস সংক্রমন রোধে চট্টগ্রামের রাউজানেও এক প্লাটুন সেনাবাহিনী মাঠে নেমেছে। আজ ২৫ মার্চ বুধবার সকাল ৮টা থেকে ্জএটিমে সদস্নাযরা উপজেলার বিভিন্ন এলাকার প্রধান প্রধান সড়কে টহল দিয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, বাংলাদেশ সরকারের ঘোষিত করোনা মোকাবেলায় দেশের লোকজনকে গণসচেতন ও নানা নিয়মাবলী সম্পর্কে শতভাগ কার্যকর করতে সারাদেশের পাশাপাশি রাউজানেও সেনাবাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

উপজেলার বিভিন্ন স্থানে সেনাবাহিনীর চারটি গাড়ি টহল দেয়। এ সময় সেনা সদস্যরা হ্যান্ড মাইক দ্বারা মানুষকে বিনা প্রয়োজনে ঘরের বাহির অবস্থান না করতে এবং করোনা ভাইরাস নিয়ে আতষ্কিত না হয়ে সতর্ক ও সচেতন হওয়া জন্য সরকারি ও স্বাস্থ্য অধিদপ্তরে নির্দেশনা মেনে চলার আহবান জানান।

এদিকে রাউজানে সাপ্তাহিক হাট-বাজারগুলো পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিয়ে দিয়েছেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। তিনি করোনা ভাইরাসের বিস্তৃতি রোধের লক্ষ্যে ২৫ মার্চ এই নির্দেশ প্রদান করেন।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, করোনা ভাইরাসে সকল মানুষের স্বাস্থ্য ঝুঁকির তথা বিবেচনা করে উপজেলার সকল ধরণের সাপ্তাহিক হাট-বাজার পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

২৪ ঘন্টা/ নেজাম রানা/ আর এস পি