ফটিকছড়িতে খালের পানিতে ডুবে ২ শিশুর মার্মান্তিক মৃত্যু

২৪ ঘন্টা ডট নিউজ। ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়িতে খালের পানিতে ডুবে পুষ্পমনি (৭) ও মায়া মনি (৫) নামে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর ১২টায় উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, ইউনিয়নের চরপাড়ার হাজী বজর বাড়ির মনা সওদাগরের ছেলে এখলাস তার মেয়ে পুষ্পা মনি ও তার ভাই প্রবাসী সরওয়ার আলমের মেয়ে মায়া মনিকে নিয়ে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া ধুরুং খালে মাছ ধরতে যায়। সেখানে হঠাৎ দুজনে ধুরুং খালের পানিতে পড়ে ডুবে যায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করে। এই দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খালে পানি তেমন বেশী নেই। তবে অবৈধভাবে বালু উত্তোলনের কারণে এখানে পুকুরের মতো গভীর গর্তের সৃষ্টি হয়েছে। গর্তে পড়ায় শিশুগুলো আর উঠতে পারেনি। অবৈধভাবে বালু উত্তোলনের ফলে এলাকার মানুষ ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন ২৪ ঘন্টা ডট নিউজকে বলেন, ২ শিশুর মৃত্যুর বিষয়টি শুনেছি। খাল থেকে বালু উত্তোলনের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

২৪ ঘন্টা/এম জুনায়েদ/ আর এস পি