লকডাউন অমান্য, আলোচিত অভিনেত্রী পুনম পান্ডে গ্রেফতার

২৪ ঘণ্টা বিনোদন ডেস্ক : লকডাউন অমান্য করায় বলিউডের আলোচিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডেকে গ্রেফতার করা হয়েছে।

বিলাসবহুল গাড়ি নিয়ে বাইরে ঘুরে বেড়ানোর অপরাধে তাকে আটক করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, লকডাউন নিয়ে যখন কড়া মুম্বাই প্রশাসন সেই সময় আইন উপেক্ষা করে রাস্তায় বের হন পুনম। একেবারে মেরিন ড্রাইভে তার বিলাসবহুল গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। পরে খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা মেরিন ড্রাইভে পৌঁছান।

পুলিশের পক্ষ থেকে বারবার চলে যাওয়ার অনুরোধ করা হলেও কোনো কথা কানে নেননি পুনম। গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন তিনি। এরপরই তাকে গ্রেফতার করা হয়। পুনম পান্ডেকে বর্তমানে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে রাজ কুন্দ্রা ও তার সহযোগীদের সঙ্গে পুনম পান্ডের আইনি লড়াইয়ের খবর প্রকাশ হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টে মামলা করেন এই অভিনেত্রী। শুধু এ বিষয়েই নয়, সোশ্যাল মিডিয়াতে পুনমের জনপ্রিয়তা শিখরে।

এর আগেও উল্টা-পাল্টা কীর্তি ঘটিয়ে বার বার খবরের শিরোনাম হয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ২০১৪ সালে ২ মে মুম্বাইয়ের রাস্তায় অশালীন আচরণের অভিযোগে পুনমকে গ্রেফতার করে পুলিশ।

পুনমের বিরুদ্ধে অভিযোগ, গভীর রাতে মুম্বাইয়ের মিরা রোডে গাড়ির ভেতর ছেলেবন্ধুর সঙ্গে অশালীন অবস্থায় দেখা যায় তাকে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুনমকে গ্রেফতার করে পুলিশ। তবে সাজা ভোগ করতে হয়নি।

ভারতে করোনাভাইরাসে আক্রান্ত রাজ্যগুলোর মধ্যে শীর্ষে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে মোট করোনা আক্রান্তের সংখ্যা ইতোমধ্যে ২২ হাজার ১৭১ দাঁড়িয়েছে। রোববার ১২৭৮ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৭৭৯ জনের।

২৪ ঘন্টা/এম আর

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.