বাংলা টাইগার্সের টিম ডিরেক্টর হিসেবে চুক্তিবদ্ধ হলেন দক্ষিন আফ্রিকার ল্যান্স ক্লুজনার

২৪ ঘণ্টা ডট স্পোর্টস নিউজ : আবুধাবি সরকারের প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় শেখ আবু জায়েদ স্টেডিয়ামে আগামী ১৯-২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য আবুধাবি টি ১০ ক্রিকেট লীগের ৪র্থ আসরে বাংলা টাইগার্স দলের টিম ডিরেক্টর হিসেবে চুক্তিবদ্ধ হলেন দক্ষিন আফ্রিকার লিজেন্ড ও খ্যাতনামা কোচ ল্যান্স ক্লুজনার।

দক্ষিন আফ্রিকা দলের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটার ল্যান্স ক্লুজনার। ৪৯ টি টেস্ট ম্যাচ এবং ১৭১টি ওডিআই খেলা ক্লুজনার খ্যাতনামা ছিলেন তার আগ্রাসী ব্যাটিং এবং বোলিং স্টাইলের জন্য।

কোচ হিসেবেও সফলতার স্বাক্ষর রেখেছেন ক্লুজনার। কাজ করেছেন জিম্বাবুয়ে দলের ব্যাটিং কোচ এবং আফগানিস্তান দলের হেড কোচ হিসেবে।

গত বছর আবুধাবি টি১০ ক্রিকেট লীগের ৩য় আসরে নতুন দল হিসেবে চমক দেখিয়ে প্রতিযোগিতার সেরা ৩য় দল হিসেবে টুর্নামেন্ট শেষ করে বাংলা টাইগার্স।

দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে বিপূল দর্শক জনপ্রিয়তা পায় দলটি। বাংলা টাইগার্সের প্রতিটি খেলায় স্টেডিয়াম মাতিয়েছেন হাজার হাজার মধ্যপ্রাচ্য প্রবাসী বাংলাদেশী।

বাংলা টাইগার্সের চেয়ারম্যান এবং এফএমসি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছনি চৌধুরী বলেন, র্টুণামন্টেরে এবারের আসরেও শক্তিশালী দল গঠন করতে কাজ করে যাচ্ছে বাংলা টাইগার্স, এরই অংশ হিসেবে দলের ব্যবস্থাপনায় যুক্ত হলেন দক্ষিন আফ্রিকার সাবেক ক্রিকেটার এবং প্রসিদ্ধ কোচ ল্যান্স ক্লুজনার।

তাঁর বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ার এবং কোচ হিসেবে অভিজ্ঞতা বাংলা টাইগার্স দলকে সঠিক দিক নির্দেশনা দেবে বলে আমি বিশ্বাস করি।

২৪ ঘণ্টা/আর এস পি

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.