চট্টগ্রামে পুলিশ-সাংবাদিকসহ আরও ৫৪ জনের করোনা শনাক্ত

চমেক ল্যাবের ফলাফল মঙ্গলবার সকালে ঘোষণা হবে

২৪ ঘণ্টা ডট নিউজ। চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৫৪ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। এদের মধ্যে নগরীর ২১ জন এবং উপজেলায় ৩৩ জন।

চট্টগ্রামের ১ম ল্যাব ফৌজদারহাটস্থ বিআইটিআইডিতে গত ২৪ ঘণ্টায় ১২৪টি নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে মহানগরে ২১, সীতাকুণ্ড ১, পটিয়া ১, মিরসরাই ১, চন্দনাইশ ১, বাঁশখালী ১, হাটহাজারী ১ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ল্যাবে (সিভাসু) শুক্রবার ৭৪টি নমুনা পরীক্ষা করে পটিয়া ৮, সীতাকুণ্ড ৭, হাটহাজারীর ৬ বাঁশখালীর ১ এবং খাগড়াছড়ি জেলার ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের ফলাফল আগামীকাল সকালে জানানো হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রাম জেলার ২৪টি নমুনা পরীক্ষা করে লোহাগাড়ার ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ৫ জনের মধ্যে ২ জন মহিলা ও ৩ জন পুরুষ।

আজ সোমবার (১৮ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ২২২টি নমুুুুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে চট্টগ্রামে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে ৫৪ জন। চট্টগ্রামের মোট আক্রান্ত বেড়ে ৮৪৩ জন।

বিআইটিআইডির পরীক্ষায় নগরীর শনাক্তরা হলেন:-আলফালাহ গলির ১ জন, দামপাড়ার ৩ জন, মিস্ত্রি পাড়া ২ জন, হালিশহর পুলিশ লাইনের ১ জন, বন্দরটিলার ১ জন, শিল্প পুলিশের ১ জন, পাহাড়তলীর ১ জন, আকবরশাহ এলাকার ২ জন ও টেক্সটাইল এলাকার ২ জন আছেন।

এছাড়া চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক জোবায়ের মনজুর ও হারুন এবং ইন্ডিপেডেন্ট টিভির ক্যামেরাপার্সন মো. আলমগীরেরও করোনা শনাক্ত হয়েছে আজ।

চট্টগ্রামে করোনা আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ৩৮ জন মারা গেছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১১১ জন।

২৪ ঘণ্টা/এম আর

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.