করোনা পরীক্ষা করাতে গিয়ে মারা গেলেন ফটোসাংবাদিক মিজানুর

২৪ ঘণ্টা ডট নিউজ। গণমাধ্যম সংবাদ : বাংলাদেশের খবর পত্রিকার প্রধান ফটোসাংবাদিক মিজানুর রহমান খান (৫৪) বেশ কয়েকদিন ধরে জ্বর এবং সর্দির মতো করোনা উপসর্গে ভুগছিলেন।

বুধবার (২০ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) করোনাভাইরাস পরীক্ষা করার জন্য টেস্টিং বুথে নমুনা জমা দিতে গেলে হঠাৎ অসুস্থ হয়ে সংজ্ঞা হারান। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফটোসাংবাদিক মিজানুরের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন তার স্ত্রী শিমলা রহমান। তিনি জানান, জ্বর এবং সর্দির মতো করোনা উপসর্গ দেখা দিলে বুধবার দুপুর ১২টার দিকে তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) স্থাপিত করোনাভাইরাস টেস্টিং বুথে নমুনা জমা দিতে যান।

সেখানে অপেক্ষারত অবস্থায় অসুস্থতা বেড়ে যাওয়ায় তিনি সংজ্ঞা হারিয়ে পড়ে যান। দীর্ঘক্ষণ তিনি সেখানেই পড়েছিলেন। অবশেষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সেখানে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে মিজানুর আগে থেকেই কিডনি রোগে ভুগছিলেন বলে জানিয়েছেন তার স্ত্রী।

মিজানুর রহমান খান বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। দ্য ইন্ডিপেনডেন্ট পত্রিকায় ১২ বছর কাজ করার পর বাংলাদেশের খবর পত্রিকায় যোগ দিয়েছিলেন তিনি।

২৪ ঘণ্টা/আর এস পি

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.