চট্টগ্রামে রেকর্ড ২৫৭ জনের করোনা শনাক্ত,মোট আক্রান্ত ১২৩৪

২৪ ঘণ্টা ডট নিউজ। চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামে নতুন করে আরও ২৫৭ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। এদের মধ্যে নগরীর ২২৫ জন এবং উপজেলায় ৩২ জন।

চট্টগ্রামের ১ম ল্যাব ফৌজদারহাটস্থ বিআইটিআইডিতে গত ২৪ ঘণ্টায় ২৩৯টি নমুনা পরীক্ষা করে ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে নগরের বাসিন্দা ৩২ জন, চন্দনাইশের ৬ জন, বোয়ালখালীর ১ জন ও আনোয়ারার ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ল্যাবে (সিভাসু) ৯৬টি নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মহানগরে ১৯, বোয়ালখালী ২, রাংগুনিয়া ৫ এবং পটিয়ার ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে মঙ্গলবার (১৯ মে) ২০৩টি নমুনা পরীক্ষা করে ১০৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরে ৯৫, লোহাগাড়া ১, হাটহাজারী ১, পটিয়া ২, সাতকানিয়া ১, বোয়ালখালী ১ জন। একই ল্যাবে বুধবার (২০ মে) ১৭০টি নমুনা পরীক্ষা করে ৮১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মহানগরে ৭৯, রাংগুনিয়া ১ এবং পটিয়ার ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১৮টি নমুনা পরীক্ষা করে লোহাগাড়া ৫ এবং সাতকানিয়ার ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

আজ বুধবার (২০ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, চট্টগ্রামের তিন  ল্যাব এবং কক্সবাজারে ৭২৬টি নমুুুুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে চট্টগ্রামে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে ২৫৭ জন। চট্টগ্রামের মোট আক্রান্ত বেড়ে ১২৩৪ জন।

চট্টগ্রামে করোনা আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ৪৪ জন মারা গেছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১২৭ জন।

২৪ ঘণ্টা/এম আর

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.