ভারতে ক্রিকেট বোর্ড পরিচালক সৌরভ গাঙ্গুলির বাড়িতেও ঘূর্ণিঝড় আম্পানের থাবা

২৪ ঘণ্টা আন্তর্জাতিক সংবাদ : করোনার ভয়াবহ পরিস্থিতির মধ্যেই সুপার সাইক্লোন আম্পানের তাণ্ডবলীলায় কার্যত ধ্বংসস্তুপে পরিণত হয়েছে দুই চব্বিশ পরগণা, কলকাতা। লণ্ডভণ্ড পুরো কলকাতা। তাণ্ডবে কলকাতা শহর ও বিভিন্ন জেলায় রাস্তায় প্রচুর গাছ ভেঙে পড়েছে।

বিদ্যুতের খুঁটি উপরে পড়েছে রাস্তার উপর। এখন পর্যন্ত ৭২ জনের মৃত্যুর খবর জানিয়েছে দেশটি। ভারতের ক্রিকেট বোর্ডের পরিচালক সৌরভ গাঙ্গুলীর বাড়িতেও আঘাত হেনেছে সুপার সাইক্লোন আম্পান। কলকাতা বেহালার বীরেন রায় রোডে সৌরভ গাঙ্গুলির বাড়িতে ঘূর্ণিঝড় আম্পান থাবা বসিয়েছে।

আম্পানের তাণ্ডবে সৌরভের বাড়িতে বিপজ্জনকভাবে হেলে পড়েছে একটি আমগাছ। ২১ মে, বৃহস্পতিবার সেই গাছটিকে আগের অবস্থানে ফেরাতে অনেক কষ্ট করতে হয় তাকে। গাছের ডালে দড়ি বেঁধে আমগাছটিকে আবার পুরনো জায়গায় স্থাপন করে দেন। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ।

ওই ছবি টুইটারে পোস্ট করে সৌরভ লিখেছেন, ‘এই বয়সে লড়াই করে ঘাম বেরিয়ে গেলো’ আম্পানের আঘাতে হেলে পড়া আমগাছকে রক্ষার ওই ছবি এর মধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।আম্পানের আঘাত হেনেছে সৌরভ গাঙ্গুলির বাড়িতে

প্রসঙ্গত : ঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডবে পশ্চিমবঙ্গে মৃত্যু হয়েছে ৭২ জনের। বৃহস্পতিবার নবান্নে এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্যের বিপর্যয় আইনে ঘূর্ণিঝড়ে মৃতদের পরিবারকে আড়াই লক্ষ টাকা করে আর্থিক সহযোগিতা দেওয়ার কথাও ঘোষণা করেন। এর পাশাপাশি টাস্ক ফোর্সও গঠন করেছেন। ৭ দিনের মধ্যে ক্ষয়ক্ষতির রিপোর্ট হবে।

২৪ ঘণ্টা/রাজীব প্রিন্স

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.