রাউজানে দুই হাজার কর্মহীন ও দুস্থ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি:চট্টগ্রামের রাউজান পৌরসভার ৯ নং ওয়ার্ডে সামাজিক দুরত্ব বজায় রেখে দুই হাজার কর্মহীন ও দুস্থ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) বিকেলে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাবার বাগান মিনি স্টেডিয়ামে রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশে ও পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পাভেজের ব্যাবস্থাপনায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইরফান আহমেদ চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সি.সহ সভাপতি জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা শোয়াইব খান, রাউজান পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি।

পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফের সঞ্চালনায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, করোনা পরিস্থিতিতে রাউজানের কোনো মানুষ যাতে অভুক্ত না থাকে সেই লক্ষ্যে উপজেলায় ৬৫ হাজারের অধিক পরিবারে খাদ্য সহায়তা প্রদান করেছেন রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী ও সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরী।

খাদ্য সহায়তা ছাড়াও রাউজানের সাংসদপুত্রেরর উদ্যোগে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য প্রতিদিন দুই হাজার করে পুরো রমজানমাসজুড়ে সেহেরির খাবার পৌঁছে দিয়ে মানবিকতার অনন্য দৃষ্টান্ত দেখিয়েছেন।

২৪ ঘণ্টা/এম আর/নেজাম

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.