করোনা চট্টগ্রাম জেলা

২৪ ঘণ্টা ডট নিউজ।চট্টগ্রাম ডেস্ক:চট্টগ্রামে নতুন করে আরও ৬৫ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। এদের মধ্যে নগরীর ৪৪ জন এবং উপজেলায় ২১ জন। 

বিজ্ঞাপন

চট্টগ্রামের ১ম ল্যাব ফৌজদারহাটস্থ বিআইটিআইডিতে গত ২৪ ঘণ্টায় ২০১টি নমুনা পরীক্ষা করে ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে নগরের বাসিন্দা ১৬ জন এবং উপজেলায়া ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ল্যাবে (সিভাসু) ২২টি নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের কারো করোনা শনাক্ত হয়নি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৩৯টি নমুনা পরীক্ষা করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মহানগরে ২৮ জন এবং উপজেলায় ২জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ০২ টি নমুনা পরীক্ষা করে কারো করোনা শনাক্ত হয়নি।

রবিবার (২৪ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, চট্টগ্রামের তিন ল্যাব এবং কক্সবাজারে ২৬৪টি নমুুুুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে চট্টগ্রামে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে ৬৫ জন। চট্টগ্রামের মোট আক্রান্ত বেড়ে ১৭১০ জন।

উপজেলা ভিত্তিক পজিটিভ তথ্য: লোহাগাড়া, ০, সাতকানিয়া ০, বাঁশখালী ৪, আনোয়ারা ০, চন্দনাইশ ০, পটিয়া ৩, বোয়ালখালী ২, রাঙ্গুনিয়া ০, রাউজান ০, ফটিকছড়ি ০, হাটহাজারী ৪, সীতাকুণ্ড ৭, মিরসরাই ১, সন্দ্বীপ ০।

চট্টগ্রামে করোনা আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ৫৩ জন মারা গেছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৬০ জন।

২৪ ঘণ্টা/এম আর