ফটিকছড়িতে গাউসিয়া কমিটি

২৪ ঘণ্টা ডট নিউজ। ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়িতে জাফতনগর এলাকার মোহাম্মদ তকিরহাট প্রকাশ মাত্তির হাট সংলগ্ন মহসিন বাড়ি নিবাসী হুজুর কেবলার মুরিদ ফজল হক দীর্ঘ ৬/৭দিন জ্বরসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। স্থানীয়ভাবে চিকিৎসা চলে আসছিল।

বিজ্ঞাপন

আজ ১০ জুন বুধবার সকাল সাড়ে ১১টায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুর পরও করোনা সন্দেহে তার গোসল ও কাফন-দাফনে অংশগ্রহণ করতে অনীহা প্রকাশ করে এলাকাবাসী।

পরে পরিবারের পক্ষ থেকে গাউসিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি দক্ষিণের সভাপতি ও করোনা আক্রান্ত মৃতদের দাফন-কাফনে বৃহত্তর ফটিকছড়ির দক্ষিণের সমন্বয় মাওলানা সরওয়ার আলম আল কাদেরী ও তকিরহাট ইউনিটের মুহাম্মদ নওশাদ এর সাথে যোগাযোগ করে।

ফোন পেয়ে এ মহৎ কাজে এগিয়ে আসে গাউসিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি দক্ষিণ উপজেলা শাখার স্বেচ্ছাসেবকরা। মৃতদেহ গোসল, দাফন-কাফনে গাউসিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি দক্ষিণের স্বেচ্ছাসেবকদের মধ্যে উপস্থিত ছিলেন, আল্লামা সরওয়ার আলম আলকাদেরী, হাফেজ মুহিউদ্দীন,মুহাম্মদ নওশাদ, কাউছার ও ইউনুস প্রমূখ।

উল্লেখ্য এর আগেও গাউসিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি দক্ষিণ উপজেলা শাখার পক্ষ থেকে বখতপুর শান্তিরহাট সংলগ্ন মিয়া বাড়ি নিবাসী কাতার প্রবাসী মুহাম্মদ তৌহিদুল আলমের গোসল, দাফন-কাফন সুসম্পন্ন করেছিলেন।

২৪ ঘণ্টা/আর এস পি