এবার ভিন্ন এক আবহে এসেছে ঈদ আনন্দ। করোনা অবশ্য দমিয়ে দিতে পারেনি কুরবানির ঈদ উৎসব। প্রিয়জনকে নিয়ে সবাই মেতে আছেন ঈদ-উল-আযহার এই দিনে। বিশ্বের অন্যতম সেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান এই আনন্দের দিনে আছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই স্ত্রী-সন্তানদের নিয়ে কাটছে সময়।

বিজ্ঞাপন

করোনা মহামারী ছড়িয়ে পড়ার আগেই মার্কিন মুল্লুকে চলে যান সাকিব। তারপর সেখানেই রয়েছেন তিনি। এরমধ্যে ঘরে এসেছে দ্বিতীয় কন্যা সন্তান। এই ঈদটাও তাই অন্যরকম বিশ্বসেরা এই অলরাউন্ডারের কাছে।

আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ এই তারকা ঈদে চমকে দিলেন তার স্ত্রীকে। স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে একটি মার্সিডিজ বেঞ্জ উপহার দিলেন তিনি। সাকিবের স্ত্রী তার ভ্যারিফায়েড ফেসবুক আইডিতে গাড়ির ছবি দিয়ে এ খবর জানালেন ভক্তদের।

জানালেন ‘ঈদি’ হিসেবে এবার স্বামী সাকিবের কাছ থেকে পেলেন এই গাড়িটি। শনিবার পোস্ট দেখেই ভক্তরা লাইক, কমেন্টস আর শেয়ারে শুভেচ্ছা জানাচ্ছেন। রীতিমতো ভাইরাল হয়ে গেছে শিশিরের পোস্ট।

মা-বাবা অবশ্য আছেন দেশেই। তিনি নিউইয়র্কে পালন করছেন ঈদ। ফিক্সিংয়ের প্রস্তাব আকসুকে না জানিয়ে এক বছরের নিষেধাজ্ঞার শাস্তি চলছে বাংলাদেশের এই ক্রিকেটারের। এ বছরের ২৯ অক্টোবর শেষ হবে শাস্তি।

তার আগে ফেরার লড়াই শুরু করবেন এই আগস্টেই। প্রথমে লন্ডনে করবেন অনুশীলন। তারপর দেশে ফিরে কোচ সালাউদ্দিনের সঙ্গে সময় কাটাবেন সাকিব।

২৪ ঘণ্টা/এম আর