ভ্যানসহ সিগারেট চুরি

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের পটিয়া কেলিশহর ইউনিয়ন পরিষদের সামনে মা মনি স্টোর নামে একটি দোকান থেকে বিভিন্ন ব্রাণ্ডের চোরাই সিগারেট উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গত শুক্রবার মো. ফয়সাল খন্দকার নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে নগরীর পাঁচলাইশ থানা পুলিশ এ অভিযানটি পরিচালনা করে। এসময় ভ্যানভর্তি সিগারেট চুরির অপরাধে ২ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রনি কান্তি ধর (২৩) ও নয়ন দেব (২৭)। অভিযানে উদ্ধারকৃত চোরাই সিগারেটের মূল্য তিন লাখ ১২ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূইঁয়া বলেন, মো. ফয়সাল খন্দকার নামে এক ব্যক্তি তার ভ্যানভর্তি ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির বিভিন্ন ব্রাণ্ডের সিগারেট চুরি হয়েছে।

তিনি অভিযোগে বলেন গত ১৬ সেপ্টেম্বর পাঁচলাইশ থানা এলাকায় রাস্তার পাশে গাড়ি রেখে নাস্তা করতে গেলে ভ্যানসহ সিগারেটগুলো চুরি হয়।

চুরির কারণ ও চোরদের গ্রেফতারে অনুসন্ধান করতে গিয়ে পটিয়া থানাধীন কেলিশহর ইউনিয়ন পরিষদ এর সামনে মা- মনি স্টোরে চোরাই সিগারেটগুলোর মজুদ আছে এমন তথ্য পাই পুলিশ।

পরে পটিয়া থানা পুলিশকে অবহিত করে ওই দোকানে অভিযানে গিয়ে তিন লাখ ১২ হাজার টাকার সিগারেট উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে গ্রেফতার ২ আসামিকে আদালত পাঠানো হয়েছে বলে জানান ওসি।

২৪ ঘন্টা/রাজীব