৫ নং পূর্ব মোহরা ওয়ার্ড আব্দুর রশিদ কেরানীর বাড়ীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় গৃহস্থালি সামগ্রী প্রদান করছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

বিজ্ঞাপন

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন তিনি। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাউল,১ কেজি ডাল, ডেকসি, মগ, গ্লাস সহ গৃহাস্থালি পণ্য।

এসময় তিনি বলেন, বর্তমানে করোনা প্রাদুর্ভাবের কারণে অধিকাংশ মানুষ প্রায়ই কর্মহীন অবস্থায় খুবই মানবেতর জীবন যাপন করছে। তার মধ্যে অগ্নিকান্ড খুবই দু:খজনক। আমি মানুষের জন্য রাজনীতি করি। মানুষের বিপদে আমি সবসময় পাশে আছি।মানুষের বিপদে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে বসে থাকতে পারে না উল্লেখ করে তিনি বলেন, আপনারা আমাকে যেকোন প্রয়োজনে সব সময় পাশে পাবেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক হাজী আবু তাহের, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ নাজিম উদ্দিন চৌধুরী, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ জসিম উদ্দিন, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খালেদ হোসেন খান (মাসুক), ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নঈম উদ্দিন খান,আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী কাজী মামুন, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সৈয়দ নজরুল ইসলাম, জাহেদ হোসেন বাদশা, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিক এলাহী, মোঃ লোকমান, মোঃ নুর হোসেন, চান্দগাঁও থানা আওয়ামী লীগের সদস্য মোঃ নুরুন্নবী সাহেদ সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

২৪ ঘণ্টা/আবরার