চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন দলের প্রত্যেক নেতাকর্মীকে আত্মঘাতীমূলক কর্মকাণ্ড থেকে দূরে থাকার নির্দেশনা দিয়েছেন।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন “এ”, “বি” ও “সি” ইউনিট আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় তিনি নেতাকর্মীদেরকে এই নির্দেশ দেন।

সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, অনেক সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা ব্যক্তিগত পছন্দ-অপছন্দের বশবর্তী হয়ে পরস্পর পরস্পরের সমালোচনায় মুখর হয়ে উঠেন। এতে করে সাধারণ জনগণের কাছে ব্যক্তি নয়, দলের ভাবমূর্তিই প্রশ্নবিদ্ধ হয়ে পড়ে। বাংলাদেশ আওয়ামী লীগ নানাঘাত প্রতিঘাত ডিঙিয়ে আজকের অবস্থান অর্জন করেছে। এই অবস্থানকে সমুন্নত রাখতে হলে আমাদের নেতাকর্মীদেরকে দলের সফলতার কথা জনগণের কাছে তুলে ধরতে হবে। সরকারের সকল অর্জন, উন্নয়নের গল্প তাদেরকে শোনাতে হবে। আমাদের পারস্পরিক মতভেদ, মতভিন্নতা সংগঠনের মধ্যেই আলোচনা করে সমাধান করতে হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। প্রধান আলোচক ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী। এসময় নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, মহিলা সম্পাদিকা জোবাইরা নার্গিস খান, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক এম আশরাফুল আলম, “এ” ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক মো আলমগীর, “বি” ইউনিট আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ আলী খান বাহাদুর, সাধারণ সম্পাদক মো শাহজাহান, সদস্য দ্যূতিমান আইচ, সি ইউনিট আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো বখতিয়ার প্রমুখ বক্তব্য রাখেন।

২৪ ঘণ্টা/মোরশেদ