বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান (বিপিএম) বলেছেন, সাম্প্রতিক সময়ে দেশে নারীর প্রতি সহিংসতা বেড়ে যাওয়া খুন, ধর্ষণ, ইভটিজিং, বাল্যবিয়ে ও মাদকসেবিদের সামাজিকভাবে প্রতিরোধ করতে হবে।

বিজ্ঞাপন

শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত বিট পুলিশিং সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বক্তব্যে তিনি আরো বলেন, পারিবারিক ও সামাজিক বন্ধন দিনদিন কমে যাচ্ছে বলেই মানুষের নৈতিকতা হারিয়ে যাচ্ছে। তাই আমাদের ছেলেমেয়েদের নৈতিক চরিত্রের অধিকারি হিসেবে গড়ে তুলতে হবে,তাহলেই সহিংসতা রোধ করা সম্ভব হবে। দেশে আইন আছে আদালত আছে, পুলিশকে সহযোগীতার পাশাপাশি সামাজিক আন্দোলনের মধ্য দিয়ে এ সহিংসতা রুখে দিতে হবে।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমান, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহাদাৎ হোসেন, পুলিশের বিশেষ শাখা (ডিএসবি)’ র ইমরান ভুঁইয়া ও শাকপুরা ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান মোনাফ।

২৪ ঘণ্টা/রিহাম/পূজন