ডেস্ক নিউজ : চট্টগ্রাম নগরীর ব্যস্ততম আন্দরকিল্লা এলাকায় উদ্বোধন করা হয়েছে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর নতুন শাখা।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে শাখাটি উদ্বোধন করেন মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান ড. বেনজির আহমেদ।

একই দিন একই সাথে তিনি ঢাকা, কুমিল্লা, নরসিংদী, টাংগাইল, খুলনা, ও দিনাজপুরে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর আরো ছয়টি শাখার উদ্ধোধন করেন।

চট্টগ্রামের আন্দরকিল্লায় ব্যাংকটির শাখা উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। এসময় তিনি প্রতিষ্ঠানটির ভবিষ্যত সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর ও উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম মেহেদী হাসান।

এছাড়াও সিএমপি পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর কর্মকর্তাবৃন্দরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২৪ ঘণ্টা/রাজীব