সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রাম জার্নালিস্ট স্পোর্টস ক্লাব ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে বিকাল ৪টায় এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রীতি ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস। খেলার উদ্বোধন করে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন হাকিম আলী।

এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক নেতা হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, সীতাকুন্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক আলীউর রহমান, টিভি জার্নালিস্টস অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রদীপ ভট্টাচার্য, টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের সাবেক সভাপতি ও সিজেএসসি টীম ম্যানেজার শফিক আহমেদ সাজীব প্রমুখ।

প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় চট্টগ্রাম জার্নালিস্ট স্পোর্টস ক্লাব বিজয় লাভ করেন। তবে প্রথমবারের মতো অংশ নিয়ে সীতাকুণ্ড প্রেস ক্লাব পরাজিত হলেও তাদের খেলা দর্শকদের মন জয় করেছে।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, নিজেদের মধ্যে আন্ত:যোগাযোগ বৃদ্ধি ও খেলাধূলায় নবীন প্রজন্মকে আগ্রহী করে তুলতে এ ধরণের প্রীতি ম্যাচ বিশেষ ভূমিকা রাখে। উপজেলা পর্যায়ের সাংবাদিকদের সাথে একটি শহরের সাংবাদিকদের মধ্যে সুসম্পর্ক গড়ে উঠতে এ আয়োজন। তাছাড়া সন্ত্রাস ও মাদকমুক্ত জাতি গঠনে খেলাধূলার বিকল্প নেই। তাছাড়া সাংবাদিকরা পেশাগত দায়িত্বের পাশাপাশি খেলাধূলায় নিজেদের জড়িত রাখলে দেহ ও মন প্রফুল্ল হবে বলে বক্তারা দাবী করেন।

২৪ ঘণ্টা/রিহাম/দুলু