না ফেরার দেশে সাকিবের শ্বশুর

  |  বুধবার, ডিসেম্বর ১৬, ২০২০ |  ৯:৪০ অপরাহ্ণ
24ghonta-google-news

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ আহমেদ (৭২) আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। আজ দুপুরে যুক্তরাষ্ট্রে তিনি ইন্তেকাল করেন।

পারিবারিক সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, প্রায় তিন দশক ধরে যুক্তরাষ্ট্র প্রবাসী সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন অনেক দিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। কিছুদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

24ghonta-google-news

তার মারাত্মক অসুস্থতার খবর শুনে জরুরি ভিত্তিতে গতকাল গভীর রাতে যুক্তরাষ্ট্রে রওনা দেন সাকিব আল হাসান। কিন্তু দুর্ভাগ্য যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই পান দুঃসংবাদ।

উল্লেখ্য, শ্বশুরের মৃত্যুর দুই দিন আগেও আরেকটি দুঃসংবাদ পেয়েছেন সাকিব আল হাসান। এর আগে, গত সোমবার তার ফুফা ওমর আলী (৬৬) ইন্তেকাল করেন। তাকে মাগুরায় দাফন করা হয়েছে।

সাকিবের শ্বশুরের গ্রামের বাড়ি বাংলাদেশের নরসিংদীতে। যুক্তরাষ্ট্র থেকে নিজের এলাকায় তার লাশ আনা হবে কিনা, এখনও নিশ্চিত হওয়া যায়নি। সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছার পর সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টিতে জেমকন খুলনার হয়ে খেলছিলেন সাকিব। দলকে ফাইনালেও তুলেছিলেন তিনি। কিন্তু ফাইনাল না খেলেই শ্বশুরের অসুস্থতার খবর জেনে গতকাল মঙ্গলবার যুক্তরাষ্ট্রে পাড়ি জমান।

24ghonta-google-news
24ghonta-google-news