চট্টগ্রামের সনামধন্য সামাজিক সংগঠন আপনের মেধাবৃত্তি প্রদান ও ৪র্থ বর্ষপূর্তি শনিবার দুপুরে পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

পাহাড়তলী বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ শ্যামল মজুমদারের সভাপতিত্বে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নুরউদ্দিন খান সাগরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (ট্যুরিস্ট পুলিশ) মুহাম্মদ মুসলিম। উদ্বোধক ছিলেন এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত।

প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্ঠা ও ক্রীড়া সংগঠক এ.এস.এম ইকবাল মোর্শেদ, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সমাজকর্মী আবুল হাসেম শাহ।

এ ছাড়া উপস্থিত ছিলেন- আপনের সাধারণ সম্পাদক ইয়াছিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম সম্রাট, ওমর ফারুক শুভ, আরিফ হোসেন, সামির হোসেন মোহন, সোয়াইফুল ইসলাম শুভ, সায়মন আহমদ শাওন, পিংকি আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে চট্টগ্রাম নগর ও জেলার প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের বৃত্তি প্রাপ্ত ৮০জন শিক্ষার্থীকে সম্মাননা স্মারক, নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়। করোনাকালে রোগীদের সেবা দানের জন্য ৬জন চিকিৎসক ও ৩জন জনপ্রতিনিধকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন- চট্টগ্রাম মানুষের সেবার জন্য আপন একটি অন্যতম সংগঠন এবং সকল অতিথি আপনের সাফল্য কামনা করেন।