স্বস্ত্রীক করোনায় আক্রান্ত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের আরোগ্য কামনায় আজ রোববার সকালে কর্পোরেশনের টাইগারপাসস্থ অস্থায়ী অফিসের কনফারেন্স রুমে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

মাহফিলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সচিব মুহাম্মদ আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, চসিক আঞ্চলিক কার্যালয় জোন-৬ এর প্রধান নির্বাহী আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট ও যুগ্ম জেলা জজ জাহানারা ফেরদৌস, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী, উপ-সচিব আশেসক রসুল চৌধুরী, জাতীয় শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ) এর সভাপতি ফরিদ আহমদ, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন কর্পোরেশনের মাদ্রাসা পরিদর্শক মাওলানা হারুনুর রশিদ। পরে প্রশাসক ও তাঁর স্ত্রী’র দ্রুত আরোগ্য কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা করিম উদ্দিন নূরী।

এদিকে প্রশাসকের সুস্থতা কামনা করে তাঁর জম্মস্থান উত্তর কাট্টলীর প্রতিটি মসজিদে দোয়া মাহফিল ও বিশেষ মুনাজাত করা হয়। বিশ্বাস পাড়া নামে মসজিদে খোরশেদ আলম সুজনের আরোগ্য কামনা করে গত শনিবার বাদ আসর মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।