দেশব্যাপী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর সপ্তম বছরে পদার্পণ উপলক্ষে গতকাল শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা শাখা কর্তৃক মাস্ক বিতরণ ও কেক কেটে সংগঠনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বিজ্ঞাপন

সংক্ষিপ্ত আলোচনায় সংগঠনের উত্তর জেলার সাধারণ সম্পাদক হোসেন আল জাহিদ সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহ।

আরো বক্তব্য রাখেন উত্তর জেলার সভাপতি মোঃ মাহবুবুল ইসলাম সুমন, দক্ষিণ জেলার সভাপতি এডভোকেট নুরুল আলম, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন শাহ ইমন, উত্তর জেলার সহ-সভাপতি মইনুল আবেদিন বিজয় অর্থ সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক মুরাদ আহমেদ শাওন, শাওন আরাফাত, আকরাম হোসেন, আনোয়ার হোসেন মঞ্জু প্রমুখ৷

অনুষ্ঠানে বক্তারা বলেন ছোট ছোট মানবিক কাজের মধ্য দিয়ে শুরু করে আরও বড় পরিসরে চট্টগ্রামের বিভিন্ন উপজেলা শীতবস্ত্র থেকে স্কুল কলেজ ও ইউনিভার্সিটি পর্যায়ে অসহায় শিক্ষার্থী, দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষ ও সুবিধা বঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়নে কাজ করবে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন।

অসহায় মুমূর্ষ রোগীদের জন্য রক্ত জোগাড় করে দিতে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের সকল মানবিক কর্মীরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বলে জানান উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হোসেন আল জাহিদ সুমন। তিনি সকল দানবীর দানশীল মানুষকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।