চোট কাটিয়ে দলে ফিরেই জালের দেখা পেলেন ব্রাজিলীয় সুপারস্টার নেইমার। সঙ্গে গোল করেছেন মাউরো ইকার্দি। দুই সতীর্থের গোলে মার্সেইকে হারিয়ে ফরাসি সুপার কাপে চ্যাম্পিয়ান হয়েছে প্যারিসের ক্লাব পিএসজি।

বিজ্ঞাপন

গতকাল বুধবার ফরাসি সুপার কাপের ফাইনালে মার্সেইকে ২-১ গোলে হারিয়েছে পিএসজি। প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেন দিমিত্রি পায়েত।

পিএসজিতে যোগ দিয়েই মৌসুমের প্রথম শিরোপা উপহার দিলেন নতুন কোচ মাওরিসিও পচেত্তিনো। এই নিয়ে টানা অষ্টম ও সব মিলিয়ে দশম শিরোপা ঘরে তুলল ফরাসি ক্লাবটি।

এদিন শুরু থেকেই ম্যাচে আধিপত্য রাখে পিএসজি। আক্রমণে ধার বাড়িয়ে ৩৯ মিনিটে এগিয়ে যায় প্যারিসের ক্লাবটি। ডান দিক থেকে অ্যাঞ্জেল ডি মারিয়ার ক্রস ধরে ডি বক্সের সামনে থেকে জালে পাঠান ইকার্দি।

ম্যাচের ৬৫ মিনিটে ডি মারিয়া ও লেইভিন কুরজাওয়াকে উঠিয়ে নেইমার ও প্রেসনেল কিম্পেম্বেকে মাঠে নামান পিএসজি কোচ। মাঠে নেমেই জালের দেখা পেয়ে যান নেইমার। ৮৫ মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তারকা। গত ডিসেম্বরে লিওঁর বিপক্ষে গোড়ালিতে চোট পেয়ে এতদিন বাইরে ছিলেন নেইমার।

এরপর নির্ধারিত সময়ের আগমুহূর্তে গোল করে খেলা জমিয়ে তুলেছিলেন মার্সেইয়ের দিমিত্রি। তবে শেষ পর্যন্ত কোনো অঘটন হয়নি। স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।