বাংলাদেশ হিন্দু মহাজোট পটিয়া সভা

ডেস্ক নিউজ : বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পটিয়া উপজেলা শাখার উদ্দ্যোগে বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত হয়। গত শুক্রবার (৫ ফেব্রুয়ারি) পটিয়া থানার মোড়স্থ শ্রী শ্রী গোরাঙ্গ নিকেতন প্রাঙ্গঁনে এ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সভায় সংগঠনটির চট্টগ্রাম জেলা কমিটি, দক্ষিণ জেলা কমিটি, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব জোট পটিয়া উপজেলা শাখা ও ছাত্রজোট পটিয়া উপজেলা শাখার নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় সংগঠনের নতুন অফিস নেওয়া, মহাজোট পটিয়া উপজেলা শাখার সদস্য/সদস্যাদের মাসিক ফি নির্ধারণ, সাংগঠনিক কার্যক্রমে সকল জোটের সদস্যদের ঐক্যবদ্ধ করার বিষয়ে আলোচনা করা হয়।

তাছাড়াও হিন্দু মহাজোট সংগঠনের উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠন এবং যুব মহাজোটের উদ্দ্যোগে আয়োজিত তীর্থ যাত্রায় সংগঠনের সদস্যদের উপস্থিতিসহ নানা বিষয়ে আলোচনা করা হয়।জাতীয় হিন্দু মহাজোট পটিয়ার সভা

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পটিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক শিক্ষক সুমন দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি দুলাল কান্তি দেব।

সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলা কমিটির বিজন দে, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পটিয়া উপজেলা শাখার প্রচার সম্পাদক রাজীব সেন প্রিন্স, সহ প্রচার সম্পাদক অসীম চক্রবর্ত্তী, যুবজোট দক্ষিণ জেলা কমিটির রনি চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক সুজয় দে (উত্তম), যুবজোট পটিয়া উপজেলা শাখার সভাপতি লিটন ও সাধারণ সম্পাদক রতন দত্ত।

বক্তব্য ও আলোচনা সভা শেষে সর্ব সম্মতিক্রমে জরুরি ভিত্তিতে একটি অফিস কক্ষ ভাড়া নেওয়ার ব্যবস্থা গ্রহণ, মহাজোটসহ পটিয়া উপজেলা শাখার সকল অংগ সংগঠনের সাথে সম্পৃক্ত সকল সদস্যদের সভায় উপস্থিতি বাধ্যতামূলক করা ও যুব মহাজোটের তীর্থ যাত্রা সফলতা কামনা করে জরুরি সভার সমাপ্তি ঘটে।হিন্দু মহাজোট সভাপতির জন্মদিন

পরে পটিয়ার একটি আভিজাত রেস্ট্রুরেন্টে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পটিয়া উপজেলা শাখার সভাপতি দুলাল কান্তি দেবের শুভ জন্মদিন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে কেক কাটা এবং ফুলেল শুভেচ্ছা দিয়ে জানিয়ে তার শুভ কামনা করেন উপস্থিত সংগঠনের নের্তৃবৃন্দরা।

চখ/আর এস