ফটিকছড়ি প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়ির কাঞ্চননগর বাইন্যাছালা- মানিকপুর উচ্চ বিদ্যালয়ে ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

রবিবার বিকেলে কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দীন চৌধুরী কাতেবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ির সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

এসময় তিনি জনগনকে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে যোগ্য প্রার্থীদের নির্বাচিত করার আহবান জানান। তিনি আরো বলেন এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এলাকার জনপ্রিয় ও যোগ্য প্রার্থীদের মনোনয়ন দেওয়ার জন্য অনুরোধ করব। বর্তমান চেয়ারম্যান কাতেবের মাধ্যমে কাঞ্চননগরের উন্নয়নের জন্য আমি কোটি কোটি টাকা বরাদ্ধ দিয়েছি। সে জন্য কাঞ্চননগরের উন্নয়ন হয়েছে।

আগামীতে যোগ্য প্রার্থী নির্বাচিত করলে উন্নয়ন অব্যাহত থাকবে।

নাজমুল হুদা নিবিড় এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হুসাইন আবু তৈয়ব, ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিন, ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুননাহার মুক্তা, সহকারী কমিশনার (ভুমি) জিসান বিন মাজেদ, ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম প্রমুখ।

২৪ ঘণ্টা/জুনায়েদ