কেএসআরএম ৬ষ্ঠ গলফ টুর্নামেন্ট সম্পন্ন

  |  মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১ |  ৯:১১ অপরাহ্ণ
কেএসআরএম গল্ফ টুর্নামেন্ট সম্পন্ন
24ghonta-google-news

ডেস্ক নিউজ : সম্পন্ন হয়েছে কেএসআরএম ৬ষ্ঠ গলফ টুর্নামেন্ট। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এয়ার ভাইস মার্শাল এ.এস.এম ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে শাহীন গলফ্ এন্ড কান্ট্রি ক্লাবের সভাপতি ও এয়ার অফিসার কমান্ডিং, বি এ এফ বেস জহুরুল হক ছাড়াও বিশেষ অতিথি ছিলেন দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মেহেরুল করিম। এসময় কেএসআরএম গ্রুপের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

24ghonta-google-news

শনিবার দুপুরে চট্টগ্রামের অদূরে ভাটিয়ারি গল্ফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে দুদিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এয়ার ভাইস মার্শাল এ.এস.এম ফখরুল ইসলাম বলেন, এ ধরনের গল্ফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বলেন, টানা ৬ষ্ঠ বারের মতো কেএসআরএম এ টুর্নামেন্ট আয়োজন করায় আমরা খুবই আনন্দিত। কেএসআরএম’র উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আলোচনা পর্ব শেষে র‌্যাফেল ড্র, লাঞ্চ এবং খেলোয়ারদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দুদিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এর আগে গত ১২ মার্চ (শুক্রবার) একই স্থানে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেজর জেনারেল মো. ফখরুল আহসান।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ মিলিটারি একাডেমী এবং প্লান্ট ডিরেক্টর কমোডোর (অব.) শামসুল কবির ও কেএসআরএম এর মার্কেটিং অ্যান্ড সেলসের জেনারেল ম্যানেজার মো. জসিম উদ্দিন।

শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম এর পক্ষে আরো উপস্থিত ছিলেন জিএম, সৈয়দ নজরুল আলম, এ্যাসিটেন্ট ম্যানেজার মোঃ আবু সুফিয়ান ও সিনিয়র অফিসার, ব্রান্ড মিজান-উল-হক প্রমুখ।

২৪ ঘণ্টা/রাজীব প্রিন্স

24ghonta-google-news
24ghonta-google-news