রূপায়ণ সিটি কাস্টমার রিলেশনশিপ সেন্টার উদ্বোধন করা হয়েছে বন্দর নগরী চট্টগ্রাম এর প্রাণকেন্দ্র আগ্রাবাদের আকতারউজ্জামান সেন্টারে। এখন থেকে গ্রাহকদের আরও অধিকতর সেবা এবং তথ্য প্রদানের জন্য মঙ্গলবার দুপুরে (২৩ মার্চ) রূপায়ণ সিটি কাস্টমার রিলেশনশিপ সেন্টারটি উদ্বোধন করেন মেয়র রেজাউল করিম চৌধুরী।

বিজ্ঞাপন

রূপায়ণ সিটি উত্তরা বাংলাদেশ প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি এবং বাংলাদেশের প্রথম সিটি ব্র্যান্ড রূপায়ণ সিটির একটি প্রিমিয়াম লাইফস্টাইল প্রকল্প। প্রায় ৬৩ ভাগ খোলা জায়গা নিয়ে এ শহর গড়ে উঠেছে ১৩৫ বিঘা জমির উপর। এই প্রিমিয়াম কমিউনিটি লিভিং এ থাকছে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড কমিউনিটি ক্লাব, কর্ণার শপ, স্কুল, মসজিদ, প্লে-গ্রাউন্ডসহ নাগরিক জীবনের সকল সুবিধা এবং প্রেস্টিজ, প্রটেকশন ও প্রিভিলিজের সম্পূর্ণ নিশ্চয়তা।

দেশের প্রথম সিটি ব্র্যান্ড – রূপায়ণ সিটির পক্ষ থেকে চট্টগ্রামবাসীর প্রতি স্বাগত জানিয়েছেন, চট্টগ্রামের বর্তমান সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, ঢাকার প্রাণকেন্দ্র উত্তরায় চট্টগ্রামবাসীর একটি সেকেন্ড হোমের গর্বিত মালিক হবার জন্য সকলেরই একবার রূপায়ণ সিটি উত্তরা পরিদর্শন করা উচিত।

এছাড়া উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অফ কমার্স এর সেক্রেটারি ইঞ্জিনিয়ার ফারুক ও রূপায়ণ সিটির হেড অফ সেলস রেজাউল হক লিমন সহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।