লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকুর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন লোহাগাড়া উপজেলার পেশাদার সাংবাদিকদের প্রাচীনতম অভিভাবক সংগঠন লোহাগাড়া প্রেস ক্লাবের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

শূক্রবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ কার্যালয়ে লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে এ সৌজন্য সাক্ষাত অনুষ্টিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো : রাশেদুল ইসলাম, লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুুহাম্মদ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, অর্থ সম্পাদক খোকন সুশীল, দপ্তর সম্পাদক মুহাম্মদ রায়হান সিকদার ও সদস্য মোঃ আরিফুল ইসলাম রিফাত প্রমুখ।

সাক্ষাতকালে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু বলেন, লোহাগাড়া ও সাতকানিয়া দুটি ভালো উপজেলা। এখানকার গণমাধ্যম কর্মীরাও অনেক ভাল। আমরা বাংলাদেশ পুলিশ আপনাদের সহযোগিতা নিয়েই কাজ করে যাচ্ছি। যে কোন অন্যায় ও অপরাধমূলক কর্মকান্ডের তথ্য কিংবা বড় কোন অভিযোগ থাকলে আপনারা আমাদের জানাবেন। বর্তমানে প্রতিটি পুলিশ সদস্য জবাবদিহিতায় কাজ করছেন। আমরা জণসাধারণের সেবা নিশ্চত করতে এবং পজেটিভ লোহাগাড়া গড়তে আপনাদের পাশে থাকবো। সাংবাদিকদের ক্ষুরধার লেখনির মাধ্যমেই লোহাগাড়াকে অপরাধ, সন্ত্রাস ও মাদকমুক্ত উপজেলা গড়া সম্ভব। আপনারা আন্তরিক হয়ে পেশাগত দায়িত্ব পালন করলে অবশ্যই সমাজ পরিবর্তন করা সম্ভব।

এসময় তিনি পুলিশের যেকোন কাজে লোহাগাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দসহ সকল সাংবাদিকগণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সি নিউজ/আজাদ