বাড়বকুণ্ডে ৩ হাজার মানুষকে ঈদ বস্ত্র দিয়েছেন চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ

  |  সোমবার, মে ১০, ২০২১ |  ১০:০৫ অপরাহ্ণ
24ghonta-google-news

সীতাকুণ্ড প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সীতাকুণ্ড উপজেলার ৫ নং বাড়বকুণ্ড ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছাদাকাত উল্লাহ মিয়াজীর ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নের তিনহাজার মানুষের মাঝে ঈদ উপহার শাড়ী, লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ করা হয়েছে।

এছাড়াও ইউনিয়নের দেড় হাজার দলীয় নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

24ghonta-google-news

সোমবার দুপুরে ইউপি কার্যালয়ে উক্ত বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাতা ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী।

তিনি বলেন, আমার ইউনিয়নের এমন কোন গরীব অসহায় মানুষ নাই যারা ত্রাণ পাইনি। গরীব ছাড়াও অনেক সচ্চল পরিবারের মাঝেও উপহার সামগ্রী পাঠিয়েছি। অন্য জেলার বাসিন্দা যারা আমার ইউনিয়নের বিভিন্ন কলকারখানায় কাজ করে এবং এখানকার সকল সিএনজি চালক, রিক্সা চালক ভ্যান চালক সবাইকে ত্রাণ ও ঈদ উপহার দিয়েছি। আমার জমি বিক্রির টাকা থেকে এ পর্যন্ত ১৫ লক্ষ টাকার বেশী আমি ত্রাণ ও ঈদ উপহার দিয়েছি।

উক্ত বিতরণী অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি জয়নাল আবেদিন সুজা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবু, আওয়ামীলীগ নেতা জরীপ আলী, বীর মুক্তিযোদ্ধা ছালেক আহম্মেদ, আলাউদ্দিন, সিরাজদৌলা, জসীম উদ্দিন, আনোয়ার হোসেন মানিকসহ উপস্থিত ছিলেন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

২৪ ঘণ্টা/দুলু

24ghonta-google-news