সীতাকুণ্ডে দুটি পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১১

77

সীতাকুণ্ড প্রতিনিধি:সীতাকুণ্ডে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও ১১ জন আহত হয়েছে। বুধবার বিকাল ৫টার সময় পৌর সদর এলাকায় এবং বিকাল ৪টার সময় উপজেলার ফৌজদারহাট এলাকায় এসব দূর্ঘটনা ঘটে। জানা যায়, সীতাকুণ্ড পৌরসভা শেখপাড়া এলাকায় ব্যাটারী চালিত অটো রিক্সার সাথে যাত্রীবাহী নাভানা পরিবহণের সংঘর্ষ হয়। এসময় অটো রিক্সাতে থাকা মোঃ আবদুল কাদের (৪৫) নামের এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হয়। এঘটনায় আহত হয় ৮ জন। তাদের মধ্যে ৪ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে অটো রিক্সা চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। জানা যায়, মহাসড়কে বেপরোয়া গতিতে উল্টো পথে চলাচলরত ব্যাটারী চালিত রিক্সার সাথে চট্টগ্রামমুখী যাত্রীবাহী পরিবহন নাভানার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়ি দুটি রাস্তা থেকে ছিটকে বাইরে পড়ে। এসময় রিক্সা যাত্রী ঘটনাস্থলে নিহত হন। নিহত আবদুল কাদের পৌর সদর এলাকায় ৪নং ওয়ার্ডের কেরামত আলী মুন্সির বাড়ির মোঃ নুরুল আলমের পুত্র। আহতদের মধ্যে নজরুল ইসলাম (২৯), কালাম (২৬) , সাইফুল (১৪), কানছু (৫০)- কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান সীতাকুণ্ড মডেল থানার এস. আই নাছির উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করে পৌর কাউন্সিল মোঃ জসিম উদ্দিন বলেন, সড়ক দূর্ঘটনায় আবদুল কাদের নামের একজন মারা যান। তিনি আমার চাচাতো ভাই হন। অপরদিকে বিকালে উপজেলার ফৌজদারহাট লিংক রোডে একটি কাভার্ডভ্যান আরেকটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে প্রাইভেটকারের তিন যাত্রী আহত হয়। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই মোঃ নুরুন্নবী।

২৪ঘণ্টা/এন এম রানা /দুলু