আনোয়ারায় বাঘমারার চরে খালের পাশে পড়ে আছে যুবকের মৃতদেহ

99

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:আনোয়ারা উপজেলায় বরুমচড়া ইউনিয়নের নলদিয়া এলাকায় মোঃ জামাল (২৮) নামে এক যুবকের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে।শুক্রবার (১১ জুন) ভোরে উপজেলার ৫নং ইউনিয়নের নলদিয়া গ্রামে বাঘমারার চরে সরকারি (গুচ্ছি গ্রামে) চলমান নির্মাণাধীন প্রকল্পে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল নলদিয়া গ্রামের ইউসুফ আলী বাড়ীর সোলাইমানের ছেলে বলে জানা গেছে স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে আনুমানিক ১০ টার দিকে নিজ ঘর থেকে কোন একটা কাজের উদ্দেশ্যে বের হয় জামাল। রাতে ঘরে আসতে দেরি হওয়ায় খুঁজাখুঁজি শুরু করে তার পরিবার। পরবর্তীতে আজ ভোরে এলাকার কয়েকজন লোক নলদিয়ার চরে খালের পাশে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জানা যায়,নিহত জামালের রয়েছে এক মেয়ে এক ছেলে সন্তান।এবিষয়ে জানতে চাইলে ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইসহাক বলেন, সকালে স্থানীয়দের সূত্রে জানতে পারি নলদিয়া বাঘমারার চরে সরকারি আশ্রয়ন কেন্দ্রে চলমান নির্মাণাধীন প্রকল্পে বৈদ্যুতিক খুঁটি তারের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই গ্রামের জামালের মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ওসি (তদন্ত) সৈয়দ ওমর বলেন, আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের নলদিয়া গ্রামে জামাল নামের এক যুবকের মৃত্যু হয়েছে।
ধারণা করা হচ্ছে সরকারি আশ্রয়ন প্রকল্পের অংশ হিসেবে নলদিয়া বাঘমারার চরে চলমান নির্মাণাধীন প্রকল্পে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়। ঘটনাস্থলে আনোয়ারা থানার ফোর্স পাঠানো হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

২৪ঘণ্টা /রানা /জাবেদ,