কুমিল্লা-৭ আসনে উপনির্বাচন : আ’লীগের প্রার্থী চূড়ান্ত হবে আজ

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১ |  ১০:১৩ পূর্বাহ্ণ
24ghonta-google-news

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে আজ সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা ডেকেছে আওয়ামী লীগ। সভায় একই সঙ্গে একটি পৌরসভার মেয়র পদের উপনির্বাচন এবং ৯টি উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় সরকারের বিভিন্ন শূন্য পদে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়া হবে।

আজ সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই যৌথসভা অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্যরা যোগ দেবেন।

24ghonta-google-news

এর আগে কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনসহ স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও জমা কার্যক্রম গত শনিবার শুরু হয়ে বুধবার শেষ হয়।

কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে মোট আট প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেন। তারা হচ্ছেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অধ্যাপক আলী আশরাফ এমপির ছেলে মুনতাকিম আশরাফ টিটু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোহাম্মদ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক সহিদ উল্লাহ, সদস্য নাজনীন আক্তার, জাকির হোসেন, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক শাহজালাল মিঞা এবং দোলনাই-নবাবপুর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান। এ ছাড়া রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র পদের উপনির্বাচন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নরসিংদী সদর, নেত্রকোনার খালিয়াজুরী, চাঁদপুরের শাহরাস্তি, যশোর সদর, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, বাগেরহাটের কচুয়া, কিশোরগঞ্জের বাজিতপুর ও ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের নির্বাচনে বেশ কয়েকজন মনোনয়নপ্রত্যাশী রয়েছেন।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news