২০ ঘণ্টা পর নিখোঁজ দম্পতির মৃতদেহ উদ্ধার

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১ |  ২:৩৮ অপরাহ্ণ
24ghonta-google-news

নওগাঁর মহাদেবপুর উপজেলার আত্রাই নদীতে গোসল করতে নেমে পারভেজ হোসেন (২২) ও মিনি আকতার সোমা (১৮) নামে এক দম্পতি নিখোঁজ হয়। নিখোঁজের ২০ ঘণ্টা পর তাদের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে আত্রাই নদীর রামচন্দ্রপুর ঘাটের ৫শ’ গজ দূরে এক ঘণ্টার ব্যবধানে তাদের মরদেহ দুটি নদীর পানিতে ভেসে উঠে। এর আগে গতকাল রোববার বেলা ১১টার দিকে মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তারা।

24ghonta-google-news

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) এবং তার স্ত্রী মিনি আক্তার সোমা (১৮) গত শনিবার মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের জুয়েল হোসেনের বাড়ীতে বেড়াতে আসে। রোবাবর তারা দুজন নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়।

এরপর তাদের উদ্ধারে মহাদেবপুর ও মান্দা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট অভিযান চালায়। পরে রাজশাহী থেকে একটি ডুবুরি দল তাদের সাথে যোগ দিয়ে রাত ৮টা পর্যন্ত উদ্ধারের চেষ্টা চালায়। না পেয়ে উদ্ধার কাজের মূলতবি করেন তারা।

সোমবার সকালে এলাকাবাসী নদীতে লাশ ভেসে থাকতে দেখে মহাদেবপুর থানায় খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থল থেকে পারভেজ হোসেন ও মিনি আক্তার সোমার লাশ উদ্ধার করে।

এদিকে, ভায়রা জুয়েল হোসেনের বাড়িতে বেড়াতে এসে দম্পতির লাশ হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news