বায়ার্নের বিপক্ষে প্রতিশোধ নিতে মুখিয়ে বার্সা কোচ

 খেলা ডেস্ক |  মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১ |  ২:০৩ অপরাহ্ণ
24ghonta-google-news

২০১৯-২০ মৌসুমে বায়ার্নের বিপক্ষে বড় হারের লজ্জা নিয়ে চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়েছিল বার্সেলোনা। এবারের আসরেও ঘুরে ফিরে বায়ার্নকে পেয়েছে কাতালান ক্লাবটি। তাই এবারের মৌসুমে আগের হারের প্রতিশোধ নিতে মুখিয়ে আছেন বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান।

গেল মৌসুমে বার্সার সঙ্গে বায়ার্নের দেখা হয় কোয়ার্টার ফাইনালে। এক লেগের ওই কোয়ার্টারে বার্সার জালে গুনে গুনে আট বার বল পাঠায় বায়ার্ন। জার্মানির ক্লাবটির কাছে ৮-২ ব্যবধানে হেরে স্রেফ উড়ে যায় বার্সেলোনা। যে পরাজয়টা ছিল ১৯৫১ সালের এপ্রিলের পর বার্সার সবচেয়ে বড় হার।

24ghonta-google-news

এবার আর কোয়ার্টার ফাইনালে নয়, গ্রুপ পর্বেই বায়ার্নকে পাচ্ছে বার্সা। চ্যাম্পিয়নস লিগের ড্র হওয়ার পর থেকে তাই আলোচনায় বায়ার্ন ও বার্সার ম্যাচ। কাতালান ক্লাবটির কোচের মতে, বায়ার্নকে আঘাত করার বড় সুযোগ এটি।

১১ মাস পর চ্যাম্পিয়নস লিগে আজ মঙ্গলবার দিবাগত রাত ১টায় প্রথম লেগে মুখোমুখি হবে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ। ম্যাচের আগে বার্সেলোনার সংবাদ সম্মেলনে বার্সা কোচ কোম্যান বলেন, ‘আমাদের বেশ কয়েকজন খেলোয়াড় আছে যারা ওই রাতে অনেক কষ্ট পেয়েছিল। এটাকে পরিবর্তনের সুযোগ হিসেবে দেখতে হবে। আর অন্যদের জন্য, এটা বায়ার্নকে আঘাত করার সুযোগ। আমরা তা করতে পারি, এখন শুধু সঠিক উপায় খুঁজে বের করতে হবে। আমরা জানি ব্যক্তিগত মানের দিক থেকে এবং অভিজ্ঞদের নিয়ে তারা দুর্দান্ত একটা দল…আমরা ঘরের মাঠে খেলব। আমরা ভালো ফল পাওয়ার চেষ্টা করব।’

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news