প্রেমিকের ছবি প্রকাশ করলেন রাকুল প্রীত

 বিনোদন ডেস্ক |  সোমবার, অক্টোবর ১১, ২০২১ |  ১১:৫৭ পূর্বাহ্ণ
24ghonta-google-news

ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের জন্মদিন ছিল রোববার (১০ অক্টোবর)। এবারের জন্মদিনে প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করেছেন এ অভিনেত্রী। প্রেমিককে বছরের সেরা উপহার উল্লেখ করেছেন এ অভিনেত্রী।

শেয়ার করা ছবিতে ডেনিম জিন্সের সঙ্গে লাল সোয়েটারে দেখা গেছে রাকুল প্রীতকে। তার প্রেমিককে দেখা গেছে কালো জিন্সের সঙ্গে কালো জ্যাকেট পরা।

24ghonta-google-news

পেছন থেকে তোলা ছবির ক্যাপশনে রাকুল লিখেছেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসা। এ বছরের সেরা উপহার তুমি! আমার জীবনকে রাঙিয়ে তোলার জন্য ধন্যবাদ। জীবনকে অবারিত হাসিতে ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। তুমি তোমার মতো হওয়ার জন্য ধন্যবাদ। তোমার সঙ্গে এখানে আরও চমৎকার সব স্মৃতি জমা হোক।’

ক্যাপশনে একাধিক লাভ ইমোজি ব্যবহার করেছেন রাকুল। তার পোস্ট থেকে জানা যায়, রাকুলের প্রেমিকের নাম জ্যাকি ভাগনানি। তিনিও একজন অভিনেতা ও প্রযোজক।

প্রেমের কথা জানালেও বিয়ের কথা জানাননি রাকুল। কবে বিয়ে করবেন ৩১ বছর বয়সী এ অভিনেত্রী? তা জানতে হলে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। হয়তো আরেকটি পোস্টে তিনি সেটিও জানাবেন।

এক সাক্ষাৎকারে রাকুল প্রীত জানিয়েছিলেন, সমুদ্রতীরে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছা আছে তার। পরিবারের সদস্যসহ প্রায় ১০০ জন থাকবে ওই আয়োজনে।

২০০৯ সালে কন্নড় সিনেমা ‘গিল্লি’ দিয়ে অভিনয় শুরু করেন রাকুল প্রীত সিং। ২০১১ সালে তিনি ফেমিনা মিস ইন্ডিয়াতে পঞ্চম স্থান অধিকার করেন এবং ‘মিস ইন্ডিয়া’সহ পাঁচটি পদবি লাভ করেন।

এরপর পুরোদমে অভিনয়ে ব্যস্ত হন রাকুল। তার প্রথম তেলুগু সিনেমা ‘কেরাটাম’। তামিলে অভিষেক হয় ‘থাডাইয়ারা থাক্কা’ সিনেমায় অভিনয় করে।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news