রাঙামাটিতে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  শনিবার, অক্টোবর ৩০, ২০২১ |  ১১:১৯ পূর্বাহ্ণ
24ghonta-google-news

পার্বত্য জেলা রাঙামাটিতে পূর্ণিমা চাকমা (১৯) নামে এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পূর্ণিমা চাকমা রাঙামাটি সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, পূর্ণিমা চাকমা রাঙামাটি শহরের রাজবাড়ী এলাকায় একটি বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে পূর্ণিমা চাকমাকে চেতনাহীন অবস্থায় রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান ভাড়া বাসার মালিকসহ দুই নারী। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তবে, মৃত ঘোষণার পর হাসপাতালে নিয়ে আসা ব্যক্তিরা উধাও হয়ে যান।

24ghonta-google-news

নাম প্রকাশ না করার শর্তে পূর্ণিমা চাকমার সহপাঠীরা জানিয়েছেন, মেয়েটির সঙ্গে ‘বড় কোনো অন্যায়’ করা হয়েছে। তিনি যে বাসায় ভাড়া থাকতেন, সে বাসার মালিককে জিজ্ঞাসাবাদ করা হলে এবং তাঁর মোবাইল কল রেকর্ড চেক করলে প্রকৃত তথ্য বেরিয়ে আসতে পারে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শওকত আকবর বলেন, ‘কলেজছাত্রীর মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, “মৃতের ঘটনা নিয়ে এখনও বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। সুরতহাল প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ উদঘাটিত হবে। তবে, ‘অস্বাভাবিক কিছু’ আছে বলে মনে হচ্ছে।”

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news