রাঙামাটিতে আগুনে পুড়ে ছাই আট বসতঘর

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  শুক্রবার, নভেম্বর ৫, ২০২১ |  ৪:২৪ অপরাহ্ণ
24ghonta-google-news

রাঙামাটি জেলা শহরের তবলছড়িতে আটটি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আজ শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে তবলছড়ি পোস্ট অফিস কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা নাছির উদ্দীন সোহেল জানান, পোস্ট কলোনিতে আগুনে আটটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তা আগুন নেভানো সম্ভব হলেও ততক্ষণে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্তরা সকলেই নিম্নবিত্ত পরিবারের মানুষ। দ্রুত আগুন ছড়িয়ে পড়ায় কেউই তেমন কিছু সরাতে পারেনি। তাই প্রশাসন ও বিত্তবানদের তাদের দাঁড়ানোর অনুরোধ জানাচ্ছি।

24ghonta-google-news

এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনার সঠিক সূত্রপাত জানা সম্ভব হয়নি। স্থানীয়রা বলছে, পাড়ার রফিকের ছোট ছেলে দিয়াশালাই দিয়ে খেলতে গিয়ে তার ঘর থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আবার কেউ বলছেন, ঘরের চুলা থেকে সূত্রপাত হয়।

রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের সহকারী পরিচালক মো. রফিকুল ইসলাম বলেন, ‘সকাল ১০টার দিকে পোস্ট কলোনীতে অগ্নিকাণ্ডের খবর পাই। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে ৩৫ থেকে ৪০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হই। তবে কাঁচাঘর হওয়ার কারণে মুহূর্তের মধ্যে আগুনে আটটি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়। কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সেটি এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না, নিরূপণের কাজ চলছে।’

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news