পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতো রুবেল

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  শুক্রবার, নভেম্বর ২৬, ২০২১ |  ৭:২৮ অপরাহ্ণ
24ghonta-google-news

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার রৌফবাদ এলাকা থেকে দেশীয় একটি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও এক হাজার পিস ইয়াবাসহ মো. রুবেলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। রুবেল সাতকানিয়ার পূর্ব গাটিয়াডাঙ্গা থানার সুলতান আহমেদের ছেলে।

রুবেল নিজেকে পুলিশ পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন রকম অপরাধ করতেন বলে নিশ্চিত করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, রুবেল একজন পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরেই পুলিশ পরিচয়ে এলাকায় চাঁদাবাজি, পাহাড় ও খাস জমি দখল, জুয়ার আসর বসানোসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। রুবেলের বিরুদ্ধে তিনটি মামলার বিচারকাজ চলছে।

এ ছাড়া রৌফাবাদ এলাকায় কিশোর গ্যাং লিডার সাগরসহ মিলে কিশোর গ্যাং পরিচালনা করে রুবেল। এর আগেও রুবেল বেশ কয়েকবার গ্রেফতার হয়েছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রৌফবাদ এলাকা থেকে মো. রুবেলকে (৩২) গ্রেফতার করা হয়েছে। পরে রুবেলের দেওয়া তথ্যে মতে, তার বসত ঘর থেকে একটি দেশীয় এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news