ভাটিয়ারী আ.লীগের কাউন্সিল : নাজীম সভাপতি,জসিম সম্পাদক, অন্য প্রার্থীর নির্বাচন বর্জন

  |  রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ |  ৮:২৪ অপরাহ্ণ
24ghonta-google-news

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য দিদারুল আলম বলেন, ভবিষ্যত সীতাকুণ্ড একটি মডেল সীতাকুণ্ড রূপান্তরিত করা হবে, আর এটা সম্ভব হবে বর্তমানে যারা তৃনমূলের ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হচ্ছেন।

প্রধানমন্ত্রীর সুরে সুর মিলিয়ে তিনি বলেন, কোন রকম দূনীতি সীতাকুণ্ডে কাউকে করতে দেব না, কারণ দূনীতির কারনে একটা দেশের সামনের দিকে পথচলা বাঁধাগ্রস্থ করে। রবিবার সন্ধ্যায় সীতাকুণ্ড ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

24ghonta-google-news

সভায় কাউন্সিলারদের মতামতের ভিত্তিতে দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিনকে পুনরায় সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদককে পুনরায় সাধারণ সম্পাদক করে ভাটিয়ারি ইউনিয়ন আ.লীগের কমিটি গঠন করা হয়।

তবে সাধারণ সম্পাদক প্রার্থী সাব্বির আহমেদ চৌধুরীর অভিযোগ, কমিটি গঠন প্রক্রিয়া গঠনতন্ত্র অনুযায়ী ভোটে না গিয়ে কন্ঠভোটে কমিটি গঠন করায় তিনি নির্বাচন বর্জন করেন। তিনি ভাটিয়ারী ইউনিয়ন আ.লীগের অবৈধ কমিটি বাতিল করে কাউন্সিলদের ভোটে কমিটি গঠন করার দাবী জানান।

অন্যদিকে উপজেলা আ.লীগের নির্বাচন সমন্বয়ক এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী ২৪ ঘন্টা ডট নিউজকে জানান, সভাপতি পদে একজন প্রার্থী থাকায় নাজীম উদ্দিন সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থীর দুইজনেই প্রত্যাহার করে। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

উক্ত কাউন্সিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাক, সাধারণ সম্পাদক আবদুল্ললাহ আল বাকের ভুইয়া, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ-সভাপতি আ.ম.ম দিলসাদ, প্রধান সন্মনয়কারীর মহানগর পিপি এডভোকেট ফখরুদ্দিন, বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

24ghonta-google-news
24ghonta-google-news