মেসি-রোনালদো, কে কাকে ভোট দিয়েছেন?

 খেলা ডেস্ক |  মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২ |  ১:০৪ অপরাহ্ণ
24ghonta-google-news

জাতীয় দলের কোচ, অধিনায়ক, সাংবাদিক ও ভক্তদের ভোটে টানা দ্বিতীয়বারের মতো ‘দ্য বেস্ট’ পুরস্কার জিতলেন লেভানডস্কি। ভক্তরা সাধারণত নিজের পছন্দের খেলোয়াড়দেরই ভোট দিয়ে থাকেন। তবে তারকা ফুটবলাররা সাধারণত কাকে ভোট দিয়ে থাকেন তা নিয়ে সবার আগ্রহ থাকে।

সময়ের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো তার প্রথম ভোটটি দিয়েছেন পোলিশ তারকাকে। তার চোখে দ্বিতীয় সেরা চেলসির হয়ে চ্যাম্পিয়নস লিগ জেতা মিডফিল্ডার এনগোলো কান্তে। আর চ্যাম্পিয়নস লিগ ও ইউরো জেতা জর্জিনিও রোনালদোর চোখে তৃতীয় সেরা।

এদিকে মেসির চোখে সেরার তালিকায় জায়গা হয়নি লেভানডস্কির। পিএসজির আর্জেন্টাইন তারকার চোখে সেরা নেইমার। দুইয়ে আছেন আরেক পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপ্পে। আর তৃতীয় সেরা হিসেবে রিয়ালের ফরাসি তারকা করিম বেনজেমাকে বেছে নিয়েছেন মেসি।

এদিকে লেভানডস্কি তার সেরার তালিকায় ঠিকই মেসি এবং রোনালদোকে ঠাঁই দিয়েছেন। তবে তাদের স্থান যথাক্রমে দ্বিতীয় আর তৃতীয়তে। আর লেভার চোখে সেরা ছিলেন জর্জিনিও।

কদিন আগে ‘দ্য বেস্ট’ ফুটবলারের তালিকায় ১১ জনের নাম প্রকাশ করেছিল ফিফা। পুরুষদের সংক্ষিপ্ত তালিকায় ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসির সঙ্গে ছিলেন রবার্ট লেভানডস্কি ও মোহাম্মদ সালাহ।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news