সীতাকুণ্ডে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

  |  বুধবার, মে ১১, ২০২২ |  ৯:৫৯ অপরাহ্ণ
24ghonta-google-news

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে আবদুল কুদ্দুস লিটন (৩০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

বুধবার সন্ধ্যায় এই ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আবদুল কুদ্দুস লিটন নোয়াখালীর সেনবাগ থানার শামসুল হকের ছেলে। সে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের কদমরসুল এলাকার আমিন কোম্পানির ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতো।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত লিটন একটি শীপ ব্রেকিং ইয়ার্ডে বাবুর্চির কাজ করতো। তার স্ত্রী গ্রামের বাড়ি নোয়াখালী থাকার সুযোগে বুধবার বিকালে পাশের বাসার তিন বছরের শিশু কন্যাকে চকলেট দেওয়ার নাম করে তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এসময় ঔই শিশুর চিৎকারে আশপাশের লোকজন এসে লম্পটকে হাতে নাতে আটক করে। আটকের পর সে ধর্ষণ চেষ্টার বিষয়টি স্বীকার করে। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির এসআই মোতাহের হোসেন ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় হস্তান্তর করে।

বিষয়টি নিশ্চিত করে মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযুক্ত আবদুল কুদ্দুসকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের চেষ্টা অভিযোগে মামলা নেওয়া হয়েছে।

24ghonta-google-news
24ghonta-google-news