বোয়ালখালীতে মুক্তিপণে তিন শ্রমিকের মুক্তি

  |  শনিবার, মে ১৪, ২০২২ |  ৭:৫১ অপরাহ্ণ
24ghonta-google-news

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার জৈষ্ঠ্যপুরা পাহাড়ে সন্ত্রাসীদের মুক্তিপণ দিয়ে মুক্তি পেয়েছেন তিন শ্রমিক। মুক্তি পাওয়া শ্রমিকরা হলেন শফিউল আলম (২৬), মনির হোসেন (২৬) ও আবু ছিদ্দিক (৪০)। তারা উপজেলার করলডেঙ্গা পাহাড়ের লেবু বাগানে কাজ করেন।

শুক্রবার (১৩ মে) দিবাগত বিকেলে উপজেলার করলডেঙ্গা পাহাড় থেকে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে মারধর করা হয় এবং বিকাশে ৩০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে শনিবার সকালে তাদের ছেড়ে দেওয়া হয়েছে বলে দাবি করছেন শ্রমিকরা।

শ্রমিকরা জানান, জিম্মির পর সন্ত্রাসীরা তাদের বেধরক মারধর করেছে। মুক্তিপণ দিয়ে সকালে ছাড়া পাওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে চিকিৎসা নিয়েছেন।

জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক সুদীপ কুমার চৌধুরী জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মারধরের শিকার ৩জন ব্যক্তি চিকিৎসা নিয়েছেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, ‘শ্রমিকদের অভিযোগ শুনেছি। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করা হবে।’
তবে তাৎক্ষনিক বিষয়টি পুলিশকে অবহিত না করায় ঘটনাটি রহস্যজনক বলছেন ওসি। তিনি বলেন, ‘সামান্য বিষয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল দেয়। অথচ এ ব্যাপারে জানানো হলো না।’

24ghonta-google-news
24ghonta-google-news