রক্ত দেবেন, তরুণদের প্রতিশ্রুতি দিলেন সানি লিওনি

 বিনোদন ডেস্ক |  সোমবার, মে ১৬, ২০২২ |  ৪:০০ অপরাহ্ণ
24ghonta-google-news

এমন অসাধারণ দৃশ্য আর কখনও দেখেননি বলিউড ডিভা সানি লিওনি। এমন সম্মানে আবেগে আপ্লুত তিনি। প্রতিশ্রুতি দিলেন, এবার থেকে তিনি রক্ত দান করবেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, ১৩ মে নিজের ৪১তম জন্মদিন উদযাপন করেছেন সানি লিওনি। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের জন্য দিয়েছিলেন পার্টি। আর পুরো ভারতে সানির ভক্তরা বিশেষ দিনটি উদযাপন করেছেন।

কর্ণাটকের একটি গ্রামের তরুণেরা সানির জন্মদিন উপলক্ষে রক্তদান কর্মসূচির আয়োজন করেন। সেই খবর পত্রিকার পাতায় দেখে আবেগে আপ্লুত এই নায়িকা। সামাজিক পাতায় খবরটি শেয়ার করে সানি প্রতিশ্রুতি দিয়েছেন তিনিও রক্ত দান করবেন।

কর্ণাটকের কমরহল্লি গ্রামের অধিবাসীরা ব্লাড ডোনেশন ক্যাম্প আয়োজন করেন। ইনস্টাগ্রামে সেই খবর শেয়ার করে সানি লিখেছেন, ‘ওহ ঈশ্বর, এটা অবিশ্বাস্য। আপনাদের সম্মানে আমিও রক্ত দান করব! অসংখ্য ধন্যবাদ! আপনারা সবাই আমাকে সত্যিই বিশেষ অনুভূতি এনে দিয়েছেন! আপনাদের ভালোবাসি!’

খবরে প্রকাশ, কমরহল্লি গ্রামের তরুণেরা লিওনির জন্মদিন উপলক্ষে কেক কাটেন, খাবার পরিবেশন করেন এবং রক্তদান কর্মসূচির আয়োজন করেন।

সানির নামে তরুণেরা দাতব্য সংস্থা খুলেছেন। গ্রামবাসীরা জানান, এতিম শিশুদের সাহায্য করার জন্য সানি লিওনিকে শ্রদ্ধা করেন তাঁরা। এ সংস্থা দ্বিতীয় বারের মতো সানির জন্মদিন সাড়ম্বরে আয়োজন করল।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news