নানা আয়োজনে সীতাকুণ্ডে সামাজিক সংগঠন “মানবতার স্বপ্নঘর’এর ৩য় বর্ষপূর্তি পালন

  |  সোমবার, মে ১৬, ২০২২ |  ৫:০০ অপরাহ্ণ
24ghonta-google-news

সীতাকুণ্ড প্রতিনিধিঃ “জাতি ধর্ম নির্বিশেষে, মানবতার বিজয় হাসে” এই শ্লোগানে সীতাকুণ্ডের সামজিক সংগঠন “মানবতার স্বপ্নঘর’এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষ, স্বাধীনতার সুর্বণজয়ন্তী, বই উৎসব এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার সকাল ১০ থেকে দিনব্যাপী সীতাকুণ্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে নানা অনুষ্ঠানমালার মধ্যদিয়ে সংগঠনের বর্ষপূর্তী পালন করা হয়। সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানমালার প্রথম পর্বে ছিল শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা, যেমন খুশি তেমন সাজো, দিনব্যাপী বই উৎসব, ব্লাড ক্যাম্পিং ডায়াবেটিস ক্যাম্পিং, ফ্রি মেডিকেল ক্যাম্প। বিকালে দ্বিতীয় পর্বে ছিল প্রতিযোগীদের পুরস্কার বিতরণ, সেচ্ছাসেবী ও গুণিজনদের সম্মাননা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা।

অনুষ্ঠান উদযাপন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য আ.ম.ম দিলসাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম। সংগঠনের সাধারণ সম্পাদক সরওয়ার জাহান প্রিন্সের পরিচালনায় এতে বিশেষ অথিতি ছিলেন মুরাদপুর ইউপি চেয়ারম্যান এস.এম রেজাউল করিম বাহার, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী, পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ, পৌর কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো, বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম ওয়াহেদীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের বাঁশির সুরে মুগ্ধ করেন দৃষ্টি প্রতিবন্ধী মোঃ শাহজাহান।

24ghonta-google-news
24ghonta-google-news