শিরোপার জন্য জীবন দিতেও রাজি গার্দিওয়ালা

 খেলা ডেস্ক |  সোমবার, মে ১৬, ২০২২ |  ৪:৫২ অপরাহ্ণ
24ghonta-google-news

রিয়াল মাদ্রিদের কাছে সেমিফাইনালে হেরে চ্যাম্পিয়নস লিগের আশা শেষ। পুরো মৌসুম জুড়ে দারুণ ফুটবল উপহার দেওয়া ম্যানচেস্টার সিটির শেষ ভরসা প্রিমিয়ার লিগের শিরোপা। কিন্তু মৌসুমের শেষ দিকে এসে সেই আশা নিয়েও কিছুটা শঙ্কা তৈরি হয়েছে।

শিরোপার লড়াইয়ে এখনো এগিয়ে থাকলেও শেষ দিকে যেন পা হড়কালেই হতে পারে বিপদ। কিন্তু সেটা হতে দেবেন না দলটির কোচ পেপ গার্দিওয়ালা। ট্রফি জিততে জীবন দিতেও রাজি ম্যানসিটির কোচ।

মৌসুমের শেষ দিকে এসে জমে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগ। গতকাল রোববার রাতে ওয়েস্ট হ্যামের সঙ্গে ২-২ গোলে ড্র করে ম্যানসিটি। তাতেই বিপদ বেড়েছে দলটির। আগামীকাল মঙ্গলবার শিরোপার লড়াইয়ে থাকা আরেকদল লিভারপুল যদি জিতে যায় তাহলে দুদলের পার্থক্য হবে কেবল এক পয়েন্ট। সেক্ষেত্রে শেষ রাউন্ডে নির্ধারণ হবে শিরোপা ভাগ্য।

নিজেদের পরের ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে লড়বে ম্যানসিটি। এই দলের বিপক্ষে জিতলে শিরোপা ঘরে তুলতে পারবে গার্দিওয়ালার দল।

শিরোপা জয়ের দৃঢ়তা নিয়ে গার্দিওয়ালা বলেন, ‘আগামী সপ্তাহে আমাদের স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ থাকবে,আমরা আমাদের জীবন দিয়ে দেব এবং তারা (সমর্থকেরা) দিয়ে দেবে তাদের জীবন,সব মিলিয়েই।’

লিভারপুলের ম্যাচের ফলাফল নিয়েও ভাবছেন না গার্দিওয়ালা। তিনি বলেন, ‘তারা জিতুক বা হারুক,সবকিছু এখনও আমাদের হাতেই। কাজেই আমরা যতটা সম্ভব সবচেয়ে নিখুঁত এক ম্যাচের অপেক্ষায় আছি। এই লিভারপুল দলের সঙ্গে লড়াইয়ে চার ম্যাচ আগেই লিগ শিরোপা জয় করা যায় না। শেষ ম্যাচে ঘরের দর্শকের সামনে আমাদের সুযোগ, এটা বড় সৌভাগ্যের ব্যাপার।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news