অমিতাভকে ‘বুড়ো’, ‘মাতাল’ বলে কটাক্ষ! জবাবে যা বললেন

 বিনোদন ডেস্ক |  সোমবার, মে ১৬, ২০২২ |  ৭:০৭ অপরাহ্ণ
24ghonta-google-news

ভক্তদের সুপ্রভাত জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। চেয়েছিলেন, সকাল সকাল তাদের আরও কাছে পৌঁছে যেতে। কিন্তু হিতে বিপরীত হল! অমিতাভ বচ্চনের পোস্টে বয়ে গেল ট্রোল-কটাক্ষের বন্যা। সরাসরি ‘বুঢ্ঢা’ তকমা সেঁটে দেওয়া হল তার নামের পাশে।

চুপ করে থাকার পাত্র নন অমিতাভও। জবাব দিয়েছেন তার দিকে ধেয়ে আসা একাধিক কটূক্তির। এক নেটনাগরিক ব্য়ঙ্গ করে লিখেছিলেন, ‘একটু বেশিই তাড়াতাড়ি সুপ্রভাত বলে ফেললেন না?’

উত্তরে অমিতাভ লেখেন, ‘আপনার এই তির্যক মন্তব্য় পেয়ে আমি বাধিত। আমি সারা রাত ধরে কাজ করছিলাম। সকালে শ্য়ুট শেষ হয়। দেরি করে ঘুম থেকে ওঠায় আমার সুপ্রভাত জানাতেও দেরি হয়। আপনারা ব্য়থিত হলে ক্ষমা চাইছি।’

এর পরেই জনৈক ব্য়ক্তি অমিতাভকে ‘বুড়ো’ সম্বোধন করেন। অভিনেতার সপাটে জবাব, ‘প্রার্থনা করব আপনি দীর্ঘায়ু হন। কিন্তু কেউ যাতে কখনও আপনাকে বুড়ো না বলেন।’

অমিতাভের অনুরাগীরা তার হয়ে প্রতিবাদ করছিলেন ঠিকই। কিন্তু তাদের থামিয়ে দেন অভিনেতা। তাকে ‘অপদার্থ’ বলা হলেও মেজাজ হারাননি অভিনেতা।

এক নেটনাগরিক কটাক্ষ করে লেখেন, ‘মনে হয় উনি দিশি মদ খেয়েছিলেন। তাই সাড়ে এগারোটায় সকাল হয়েছে।’ অমিতাভ জানান, তিনি মদ্য়পান করেন না। কিন্তু অন্য়কে খাওয়ান ঠিকই।

এ ভাবেই একের পর এক ট্রোলের জবাব দিয়েছেন বিগ বি। মেজাজ না হারিয়েও একহাত নিলেন নিন্দুকদের।

সাম্প্রতিক কালে আরও একটি কারণে শিরোনামে উঠে আসেন অমিতাভ। কঙ্গনা রানাউতের ‘ধাকড়’ ছবির একটি গান টুইটে শেয়ার করেও তা মুছে দেন তিনি।

বিষয়টি যদিও ভালো ভাবে নেননি কঙ্গনা। এক সাক্ষাৎকারে সে কথা বলে দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, “মিস্টার বচ্চন (অমিতাভ বচ্চন) আমার ছবির ট্রেলার টুইট করার সঙ্গে সঙ্গে তা ডিলিট করে দিলেন। আপনারা আমার কাছে জানতে চাইতেই পারেন কেন এমন করা হল। কিন্তু উত্তর আমার জানা নেই। আপনারা ওঁদের জিজ্ঞাসা করুন।”

বিতর্ককে পাত্তা দেওয়ার সময় কোথায়! আপাতত অমিতাভের হাতে একগুচ্ছ কাজ। আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। এ ছাড়াও হলিউড ছবি ‘ইন্টার্ন’-এর পুনর্নির্মানে দেখা যাবে তাকে। সঙ্গে থাকবেন দীপিকা পাড়ুকোন। অমিতাভকে দেখা গিয়েছিল ‘ঝুন্ড’ ছবিতেও। দর্শকদের মন জয় করে এই ছবি।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news